এইচ এম রুহুল কাদের:

প্রথমবারের মতো নিজেদের উদ্যোগে গরু ক্রয় করে ৩শ পরিবারের মাঝে মাংস বিতরণ করেছে পার্বত্য বান্দরবান জেলার আলীকদম উপজেলার স্থানীয় যুব সংগঠন সেগুন । সোমবার ঈদের দিন (১৭ জুন) দিনব্যাপী এই গোস্ত বিতরণ কর্মসূচি পালন করে। পার্বত্য এলাকায় পরিবেশ রক্ষা, সামাজিক উন্নয়ন ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে প্রতিষ্ঠিত হয় যুব সংগঠনটি। প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি বিভিন্ন সামাজিক কার্যক্রমের সাথে জড়িয়ে পড়েন ।২০২৩ সালে প্রতিষ্ঠিত সংগঠনটি অল্প কিছুদিনের মধ্যেই বিভিন্ন সামাজিক কাজের মাধ্যমে সাধারণ মানুষের মন জয় করতে সক্ষম হয়েছে।

শান্তি, সৌহার্দ্য আর আনন্দের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আজহা।ঈদের আনন্দকে সবার মাঝে ছড়িয়ে দিতে নিজেদের উদ্যোগে গরু জবাই করে তিনশ পরিবারের মাঝে মাংস বিতরণ করেছে সেগুন।কোথাও পায়ে হেঁটে, কোথাও নিজেদের মোটরসাইকেলে করে দুর্গম পাহাড়ে অবস্থিত মুসলিম পরিবারগুলোর মাঝে মাংস বিতরণ করে।

সেগুনের শুভাকাঙ্ক্ষী ও সকল সদস্যদের সক্রিয় অংশগ্রহণে মাংস বিতরণের কর্মসূচি সফলভাবে সম্ভব হয়েছে।মানবতার সেবায় আগামীতে সেগুন যাতে আরো বেশি ভূমিকা রাখতে পারে সেই কামনায় সকলের দোয়া, ভালোবাসা ও সহযোগিতা চায়।